আত্রাই নগদ অর্থ ও ০২ প্যাকেট মায়া বিড়িসহ ০৮ জুয়াড়ি আটক | DailyNatunDiganto.Com
মূলপাতা / গোটা-দেশ / আত্রাই নগদ অর্থ ও ০২ প্যাকেট মায়া বিড়িসহ ০৮ জুয়াড়ি আটক

JTV

আত্রাই নগদ অর্থ ও ০২ প্যাকেট মায়া বিড়িসহ ০৮ জুয়াড়ি আটক

৩ এপ্রিল, ২০২১, ৩:২৪

মোঃ শিফাত মাহমুদ ফাহিম,বিশেষ প্রতিনিধি: নওগাঁ জেলার আত্রাই উপজেলার ০২ নং ভোঁপাড়া ইউনিয়নের অন্তর্গত ০১ ওয়ার্ডে শিমুলিয়া গ্রাম থেকে গতকাল রাত্রি ১২:৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ০৮ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে জানার জন্য আত্রাই থানার চৌকস অফিসার এসআই মোস্তাফিজুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে উনি বলেন,আমি সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শিমুলিয়া গ্রামের ১নং আসামী কামরুল হাসানের পুকুর পাড়ের ঘরে অভিযান চালায়।

সেখানে অভিযান চালিয়ে ০৮ জনকে আটক করি।
তাদের কাছ থেকে উদ্ধার করা হয় নগদ ২৯১৩০/- হাজার টাকা, ০৫ সেট তাস, ০২ প্যাকেট মায়া বিডি ০১টি গ্যাসলাইট সহ পাহার কাজে ব্যবহৃত ০২টি তসলাইট। আমরা জানতে পারি ঐ ঘরটি দীর্ঘ দিন যাবৎ জুয়া খেলা হয় তার ন্যয় আজ ও খেলা চলছে।তারই সূত্র ধরে আমাদের অফিসার্স ইনচার্জ (ওসি) মহোদয়ের নির্দেশে উনার দিক-নির্দেশনা মেনে আমরা জুয়াড়িদের আটক করতে সক্ষম হই।

তাদের ০৮ জনের বিরুদ্ধে আইনের দিক-নির্দেশনা মামলা রেকর্ড করা হয়েছে। এই মামলায় গ্রেফতারকৃত আসামীরা হলেন; ১.মোঃ কামরুল হাসান (৪০) পিতা মৃত আব্দুল কাদের।

২.মোঃ সাজু সরদার (৩২), পিতা মৃত সামসুল হক।
৩.মোঃ ফিরোজ ফকির(৩৪) মৃত তমিজ উদ্দিন।
৪. মোঃ ইনসার আলী (৫২),পিতা মৃত কিসমত আলী।৫.বর্তমান মেম্বার সালমান আলী ওরফে উজ্জল (৩৬) পিতা মোঃ মোবারক মন্ডল। ৬. ইমদাদুল হক (৪১) পিতা মৃত কিসমত আলী। ৭.মোঃ রোজাউল করিম (৩৮) মৃত সাহাদত আলী। সাবেক মেম্বার ৮.মোঃ তহিদুল ইসলাম বল্টু(৪৫) মৃত কাজেম উদ্দিন।

এবিষয়ে আত্রাই থানার অফিসার্স ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ এর সাথে মুঠোফোনে কথা বলা হলে উনি বলেন,আমি যতদিন আত্রাইবাসীর সেবক হয়ে আছি ততোদিন আত্রাইয়ের মাটিতে কেউ কোন অপরাধ ও অপরাধ মূলক কাজ করে পার পাবেনা।আমি আমার সর্বত্র চেষ্টা দ্বারা,আমার স্টাফ নিয়ে অপরাধ দমন করার চেষ্টা চালিয়ে যাবো ইনসাল্লাহ্।যাদের জুয়া খেলার সময় আটক করে নিয়ে আসা হয়েছে তাদের আইনের বিধি বিধান মেনেই মামলা রেকর্ড করে চালান করা হয়েছে।

For Advertisement

01672575878

দৈনিক নতুন দিগন্ত প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

error: Content is protected !!