আশুলিয়ায় অসহায়দের পাশে ব্যারিস্টার ইমাম | DailyNatunDiganto.Com
মূলপাতা / গোটা-দেশ / আশুলিয়ায় অসহায়দের পাশে ব্যারিস্টার ইমাম

নতুন দিগন্ত ডেস্ক

Site Administrator

আশুলিয়ায় অসহায়দের পাশে ব্যারিস্টার ইমাম

১২ আগস্ট, ২০২১, ৪:১১

এইচ এম সৌরভ (আশুলিয়া) আশুলিয়ায় অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ঢাকা জেলা যুবলীগ নেতা ব্যারিস্টার মোঃ ইমাম হাসান ভূঁইয়ার উদ্যোগে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১২ আগস্ট) সকাল ১১ টার সময় আশুলিয়া গাজিরচট আলিয়া মাদ্রাসার মাঠে এই ত্রাণ বিতরণ করা হয়।

এসময় তিনশত পরিবারের মাঝে মাস্কসহ খাদ্য সামগ্রী চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, লবন বিতরণ করা হয়।

ব্যারিস্টার ইমাম বলেন,ভাইরাস সনাক্ত হওয়ার পর থেকেই কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনানুযায়ী আমি অসহায় ও হতদরিদ্রদের পাশে দাড়িয়েছি। সাধ্যমত সাহায্য-সহযোগীতা করার চেষ্টা করেছি। এছাড়াও মানুষকে সচেতন করার লক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত ভিডিও বার্তা প্রদান, সচেতনতা মূলক সভা-সেমিনার আয়োজন, অনলাইন টকশো, মসজিদে-মসজিদে মাইকিং করে আসছি এবং ভ্যাকসিন সম্পর্কে সকলকে সচেতন করে তোলাসহ বিভিন্নভাবে মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। এরই ধারাবাহিকতায় আজ (বৃহস্পতিবার) আড়ইশ পরিবারের মাঝে এক সপ্তাহের খাদ্য সামগ্রী বিতরণ করেছি এবং তার এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুল আওয়াল ভূইয়া, আশুলিয়া প্রেস ক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক খোকা মোহাম্মদ চৌধুরী, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহ সম্পাদক মোঃ রাকিব হাসান তুহিন প্রমুখ।

For Advertisement

01672575878

দৈনিক নতুন দিগন্ত প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

error: Content is protected !!