কমলগঞ্জে বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী হামিদুর রহমান বিওপিতে মাছের পোনা অবমুক্ত | DailyNatunDiganto.Com
মূলপাতা / গোটা-দেশ / কমলগঞ্জে বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী হামিদুর রহমান বিওপিতে মাছের পোনা অবমুক্ত

নতুন দিগন্ত ডেস্ক

Site Administrator

কমলগঞ্জে বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী হামিদুর রহমান বিওপিতে মাছের পোনা অবমুক্ত

২১ আগস্ট, ২০২১, ১০:৩৩

মো:মিজানুর রহমান, কমলগঞ্জ প্রতিনিধি: মৌভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী মাধবপুর ইউনিয়নের দলই চা বাগানে অবস্থিত বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী হামিদুর রহমান বিওপি সংলগ্ন পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়। বর্ডার গার্ড বাংলাদেশ- বিজিবি শ্রীমঙ্গল ব্যটালিয়ানের উদ্যোগে সপ্তাহব্যাপী মৎস পোনা অবমুক্তকরণ উপলক্ষে শনিবার সাকলে শ্রীমঙ্গল ব্যাটালিয়ন (৪৬ বিজিবি) এর অধীনস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী হামিদুর রহমান বিওপিতে মৎস পোনা অবমুক্ত করে সপ্তাহব্যাপী এ পোনা অবমুক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন বিজিবি শ্রীমঙ্গল ব্যটালিয়ানের অধিনায়ক লেঃ কর্নেল মাহাবুবুল ইসলাম। এ সময় ব্যাটালিয়ানের সহকারী পরিচালক মো: শাহজানসহ অন্যান্য পদবীর কর্মকর্তা ও সৈনিকরা উপস্থিত ছিলেন।
শ্রীমঙ্গল ব্যাটালিয়ানের সহকারী পরিচালক মো: শাহজান জানান, বর্তমান করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমন প্রতিরোধে স্বাস্থ্যবিধি অনুসরণ করে রুই, কাতল, মৃগেল, মনোসেক্স তেলাপিয়া, দেশী পুটিসহ বিভিন্ন জাতের মাছের পোনা অবমুক্ত করা হয়। তিনি জানান, আগামী ২৭ আগষ্ট পর্যন্ত ব্যাটালিয়ন সদর এবং অধীনস্থ বিওপিসমূহের পুকুর/লেকে বিভিন্ন প্রজাতির মৎস্য পোনা অবমুক্তকরণ হবে।

For Advertisement

01672575878

দৈনিক নতুন দিগন্ত প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

error: Content is protected !!