খালেদা জিয়ার সুস্থতা কামনায় দেশের বিভিন্ন এতিমখানা-মাদ্রাসায় আর্থিক অনুদান দিয়েছে ওমান বিএনপি | DailyNatunDiganto.Com
মূলপাতা / আইন ও আদালত / খালেদা জিয়ার সুস্থতা কামনায় দেশের বিভিন্ন এতিমখানা-মাদ্রাসায় আর্থিক অনুদান দিয়েছে ওমান বিএনপি

JTV

খালেদা জিয়ার সুস্থতা কামনায় দেশের বিভিন্ন এতিমখানা-মাদ্রাসায় আর্থিক অনুদান দিয়েছে ওমান বিএনপি

১৪ মে, ২০২১, ১:৩২

ওমান প্রতিনিধি :  বিএনপি  চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ভার্চ্যুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং ওমান কেন্দ্রীয় বিএনপির সকল সদস্যদের সম্মিলিত  প্রচেষ্ঠা ও আর্থিক সহযোগিতায় দেশের বিভিন্ন জেলায় ২৪ টি হাফেজীয়া-এতিমখানা মাদ্রাসায়= ৫০০০/-( পাঁচ হাজার) টাকা করে নগদ আর্থিক অনুদান প্রধান করেছে ওমান বিএনপি কেন্দ্রীয় কমিটি ও জাতীয়তাবাদি  যুবদল ওমান কেন্দ্রীয় কমিটি। জুম ভার্চ্যুয়াল মিটিংয়ে  দোয়া মাহফিল আলোচনায় সভায় ওমান কেন্দ্রীয় বিএনপির সভাপতি এস এম হারুন রশিদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোহাম্মদ জহির হোসেন রাজা ও দপ্তর সম্পাদক সম্রাট জাহাঙ্গীর আলমের যৌথ সঞ্চালনায় ভার্চ্যুয়াল আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান মোহিত। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটি সদস্য ও ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মোহাম্মদ রফিক, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও যুক্তরাজ্য বিএনপির সংগ্রামী সভাপতি এম এ মালেক, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আব্দুর রহমান,কানাডা বিএনপির অন্যতম নেতা ক্যাপ্টেন মারুফুর রহমান রাজু ( অবঃ)। বিশেষ বক্তা হিসেবে আলোচনায় অংশ নেন সৌদি আরব বিএনপির শোহায়েব বিন সোহেল, কুয়েত বিএনপির মারুুফ হোসেন,মাসুদ রানা , ইতালি বিএনপির এ্যাডভোকেট কামরুজ্জামান, যাত্রাবাড়ী থানা বিএনপি যুগ্ন সাধারন সম্পাদক মো. তুহিন, ঢাকা বিশ্ববিদ্যালয় সলিমুল্লাহ হল ছাত্রদলের যুগ্ন আহবায়ক তারেকুল ইসলাম তারেক, ঢাকা রুপনগর থানা বিএনপির সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মজিবুল হক। কুমিল্লার আব্দুস সাত্তার ও শাহজাহান আজাদ। ঢাকা, তারেক রহমান কেন্দ্রীয় সাইবার দলের সাংগঠনিক সম্পাদক ই কে সেলিম, ড. খন্দকার মোশাররফ ফাউন্ডেশন জুয়েল মিয়া, সৌদি আরব বিএনপি বাধন নাজমুল, সহ-সভাপতি  ওমান কেন্দ্রীয় বিএনপি হাজী আবুল কালাম, শফিকুল ভূঁইয়া, জানে আলম, আল আমিন ও দুলাল মিয়া, ওমান কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক আহমেদ ভূঁইয়া,যুগ্ন সম্পাদক জামাল সর্দার, মোস্তফা মনোয়ার, সহ-সাংগঠনিক সম্পাদক ওমান বিএনপি ইসমাইল হোসেন রিপন ও ডা. নাজিম উদ্দীন , সাহিত্য বিষয়ক সম্পাদক ওমান বিএনপি মোজাম্মেল হক, কেন্দ্রীয় যুবদল ওমান সাংগঠনিক সম্পাদক ও প্রবাসী কচুয়া জাতীয়তাবাদী ফোরামের অন্যতম সদস্য গাজী মো. আল আমিন, যুবদল সহ-সাংগঠনিক সম্পাদক, সহ তথ্য বিষয়ক সম্পাদক ওমান কেন্দ্রীয় কমিটি ও প্রবাসী কচুয়া জাতীয়তাবাদী ফোরামের যুগ্ন আহবায়ক  শাহজালাল হাবীব জালাল বেপারী,  শিক্ষা বিষয়ক সম্পাদক ওমান বিএনপি ইসমাইল হোসেন ভূঁইয়া, প্রচার সম্পাদক ওমান বিএনপি সায়েদুল হক, ক্রীড়া সম্পাদক মো. ইউনূস রাজন, ওমান বিএনপি মোজাম্মেল হোসেন,মোহাম্মদ এমরান, ওমান যুবদল মো. মহসিন মিয়া, মো. মোশাররফ হোসেন, মো. সোহেল হাছান ও টিপু খাঁন প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, দক্ষিন আমেরিকার দেশ ব্রাজিল হতে ইসলামী টিভির জনপ্রিয় উপস্থাপক সাংবাদিক মাওলানা মো. জহিরুল হক। 

For Advertisement

01672575878

দৈনিক নতুন দিগন্ত প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

error: Content is protected !!