নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ক উম্মুক্ত প্রদর্শনী | DailyNatunDiganto.Com
মূলপাতা / গোটা-দেশ / নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ক উম্মুক্ত প্রদর্শনী

নতুন দিগন্ত ডেস্ক

Site Administrator

নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ক উম্মুক্ত প্রদর্শনী

১৯ আগস্ট, ২০২১, ১:৩৩

শ্যামনগর প্রতিনিধি

লিডার্স এর বাস্তবায়নে এশিয়ান প্যাসিফিক রিসোর্স এ্যান্ড রিসার্চ সেন্টার ফর উইমেন এর সহযোগিতায় বুধবার বিপ্লবের পথঃ নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্যের জন্য উম্মুক্ত প্রদর্শনী প্রকল্পের আওতায় সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার উপজেলা প্রেসক্লাব সংলগ্ন স্থানে “নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ক স্থানীয় পর্যায়ে প্রদর্শনী” অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে কিশোর, কিশোরী, যুব ও সকল পর্যায়ের অভিভাবকরা সচেতনতা মূলক প্রতিটি প্রদর্শনী ঘুরে দেখেন।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম, সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন লিডার্স এর প্রোগ্রাম ম্যানেজার এসএম মনোয়ার হোসেন, আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতিরি সভাপতি শেখ আনোয়ার হোসেন, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারি সফু, সাধারন সম্পাদক সুকুমার দাস বাচ্চু, শেখ মোদাচ্ছের হোসেন ঝান্টু ও লিডার্স এর প্রকল্প সমন্বয়কারী মোঃ শওকত হোসেন প্রমুখ।

প্রধান অতিথি বলেন যে, “এই প্রদর্শনী দেখে যদি কেউ অনুপ্রানিত হয় তাহলে এই প্রদর্শনীর সার্থকতা। না হলে আমরা বধির বা নির্বাক হয়ে গেছি। তিনি লিডার্স এর এই প্রদর্শনীর ভূয়সী প্রশংসা করেন।”

For Advertisement

01672575878

দৈনিক নতুন দিগন্ত প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

error: Content is protected !!