পাঁচবিবিতে ইউপি সদস্যের মোটরসাইকেল ছিনতাই | DailyNatunDiganto.Com
মূলপাতা / অপরাধ / পাঁচবিবিতে ইউপি সদস্যের মোটরসাইকেল ছিনতাই

নতুন দিগন্ত ডেস্ক

Site Administrator

পাঁচবিবিতে ইউপি সদস্যের মোটরসাইকেল ছিনতাই

১৯ আগস্ট, ২০২১, ২:০৩

মোঃ আলী হাসান: পাঁচবিবি ( জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবিতে আমিনুল ইসলাম আমু (৪০) নামের এক ইউপি সদস্যের পথরোধ করে আর টি আর ব্যান্ডের একটি মোটরসাইকেল ছিনতাইয়ের খরব পাওয়া গেছে। এসময় তাঁর নিকট থেকে আরো নগদ ৮৩ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার আটাপুর ইউনিয়নের আঙ্গরা গ্রামে। আমিনুল ইসলাম আমু আটাপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।
ইউপি সদস্য আমু জানান, প্রতিদিনের মত উপজেলার মাঝিনা মোড়ে অবস্থিত তাঁর দুই ভাই ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ ব্যবসা প্রতিষ্টান থেকে রাত সাড়ে ১০টায় বের হয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। বাড়িতে পৌছার আগেই ১০/১২ জনের সংবদ্ধ একদল ছিনতাইকারী রাস্তায় দড়ি টেনে তার পথরোধ করেন। এসময় রিভালবার ও দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাকারীরা তাঁকে মোটরসাইকেল থেকে নামিয়ে চোঁখ,হাত-পা ও মুখ বাধিয়ে রাস্তা থেকে উত্তর দিকে ধানের জমির কাঁদা মাটিতে ফেলে লাথি মারতে থাকে। সে কাঁদার মধ্যে মুখ থুবড়ে পড়ে নিশ্বাস বন্ধ হওয়ায় নিস্তেজ হয়ে পড়ে।
এসময় ছিনতাইকারীরা তাঁকে মৃত ভেবে আর টি আর মোটরসাইকেল, কাছে থাকা নগদ ৮৩ হাজার টাকা মোবাইল নিয়ে পালিয়ে যায়।
পরে ঐ ইউপি সদস্য কৌশলে হাতের বাধন খুলে সেখান থেকে বাড়ীতে গিয়ে জ্ঞান হারিয়ে পড়লে বাড়ীর লোকজনের চিৎকারে আশেপাশের বাড়ী লোকজন বেরিয়ে আসে।
এ ঘটনায় আজ বুধবার দুপুরে সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) ও পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র ঘটনাস্থল পরিদর্শন করেন।
আটাপুর ইউপি চেয়ারম্যান আ স ম সামছুল আরেফিন আবু চৌধুরী বলেন, বেশ কয়েক মাস থেকে সংবদ্ধ একটি কিশোর গ্যাং বিভিন্ন রাস্তায় ছিনতাই করছে। এরাই এই কাজটি করতে পারে।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) ইশতিয়াক আলম বলেন, প্রাথমিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

For Advertisement

01672575878

দৈনিক নতুন দিগন্ত প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

error: Content is protected !!