পোশাক জীবাণু মুক্ত করে হোম ডেলিভারী করা হচ্ছে: ওকোড | DailyNatunDiganto.Com
মূলপাতা / লাইফ স্টাইল / পোশাক জীবাণু মুক্ত করে হোম ডেলিভারী করা হচ্ছে: ওকোড

নতুন দিগন্ত ডেস্ক

Site Administrator

পোশাক জীবাণু মুক্ত করে হোম ডেলিভারী করা হচ্ছে: ওকোড

১৫ মে, ২০২০, ৩:৩৬

ঈদের দিনে নতুন পাঞ্জাবি পড়ে ঈদের নামাজ ও ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার এই ঐতিহ্য ও সংস্কৃতিকে বজায় রেখে বাংলাদেশের খ্যাতনামা ফ্যাশন ব্র্যান্ড ‘ওকোড’ বিশ্বের ও বাংলাদেশের করোনাকালীন বর্তমান অর্থনৈতিক ও পরিবেশগত পরিস্থিতি মাথায় রেখে তাদের এবার এর ঈদ কালেকশন তৈরি করেছে। তারা তাদের নিজস্ব স্টাইল ও ফ্যাশন বজায় রেখে গ্রাহকদের কথা চিন্তা করে, বর্তমান সময়ের সাথে তাল মিলিয়ে চলার জন্য নতুন কালেকশন পরিকল্পনা করেছে।

ওকোড পরিবার নিশ্চিত করছে তাদের গতানুগতিক ভারী কাজ এর ঈদ পোশাকের ধারণা পরিবর্তন করে সময়োপযোগী সহজভাবে ধোয়ার উপযোগী পোশাক গ্রাহকদের কাছে পৌঁছে দিতে। অনিশ্চয়তার এই কঠিন সময়েও ওকোড বিশ্বাস করে নতুন পোশাক পড়ে ঈদের আনন্দ ভাগ করে নেয়ার মধ্যে আপনার ও আপনার পরিবারের মুখে হাসি ফুটবে।

ওকোড ফ্যাশন ব্র্যান্ড নিশ্চিত করছে যে প্রতিটি সরবরাহকৃত পণ্য পৌঁছে দেয়ার আগে সেটি যথাযথভাবে জীবাণুমুক্ত করা হবে। তারপরও পরামর্শ থাকবে পণ্য হাতে পাওয়ার পর ব্যবহারের আগে ধুঁয়ে নেয়া।

যদিও ওকোডের সারা বাংলাদেশের আউটলেটগুলি বন্ধ থাকবে কাস্টমারের সুরক্ষার জন্য কিন্তু ওকোডের ফেসবুক পেজ এর মেসেনজার মাধ্যমে অনলাইন অর্ডার গ্রহণ করবে এবং আপনাদের দোরগোড়ায় পাঠাও পার্সেল সার্ভিসের মাধ্যমে পৌঁছে দিবে নিশ্চিন্তে।

এই সেবাটি সারা বাংলাদেশে পাওয়া যাবে। তাই আপনি নিশ্চিন্তে ঘরে থাকুন এবং ঘরে বসেই পছন্দের পণ্য অর্ডার করুন। ঈদ আনন্দময় হোক সকল পরিবারের জন্য; শুভ শপিং!

https://www.facebook.com/ocodebd/

For Advertisement

01672575878

দৈনিক নতুন দিগন্ত প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

error: Content is protected !!