বরিশাল-৩ আসনে সাধারন জনগনের চাওয়া আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু | DailyNatunDiganto.Com
মূলপাতা / এক্সক্লুসিভ / বরিশাল-৩ আসনে সাধারন জনগনের চাওয়া আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু

নতুন দিগন্ত ডেস্ক

Site Administrator

বরিশাল-৩ আসনে সাধারন জনগনের চাওয়া আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু

২৩ সেপ্টেম্বর, ২০১৮, ২:৪৪

 

মোঃ রাকিবুল ইসলাম,ঢাকা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বরিশাল-৩ (মুলাদী-বাবুগঞ্জ) আসনটিতে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। কোন প্রার্থী শিক্ষায় এগিয়ে,কার ইমেজ ভাল,কে জনবান্ধব,কে ইতিপূর্বে এলাকার উন্নয়নে কতটুকু ভূমিকা রেখেছেন বা রাখতে পারবেন,আগামীতে কে নির্বাচিত হলে এলাকার উন্নয়ন বেশি হবে তা নিয়ে চলছে ভোটারদের মাঝে কান গেষাগেষি।

দীর্ঘ দিনের হাত ছাড়া বরিশাল-৩ আসনও ফিরে পেতে যাচ্ছে আওয়ামী লীগ। আর তাই আওয়ামী লীগের নতুন পুরাতন অনেক নেতাই বাবুগঞ্জ-মুলাদী আসনের প্রার্থী হিসেবে প্রচার-প্রচারনা চালাচ্ছেন অনেক আগে থেকেই। সরকার দলীয় নেতাদের সাথে মনোনয়ন প্রত্যাশীদের তালিকায় উঠে এসেছে মুলাদী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব তারিকুল হাসান মিঠু খানের নাম।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের সম্ভাব্য প্রার্থী হিসেবে সাধারন জনগন মুলাদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব তারিকুল হাসান মিঠু খান কে বেচে নেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি আহব্বান জানাচ্ছেন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত প্রার্থী নৌকা প্রতিকে উপজেলা পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রীর দেওয়া নৌকা মুলাদী বাসিকে উপহার দিয়েছেন। একই সঙ্গে তৃণমূলের সাধারণ মানুষের সাথে নিবির সম্পর্ক স্থাপন করে তাদের সমস্যা সমাধানে, সুখে কিংবা দুঃখে পাশে থাকছেন যখন যেভাবে পারছেন পাশে দায়িছেন।

এবিষয় আলহাজ্ব তারিকুল হাসান মিঠু খান নতুন দিগন্তকে জানান দলের মানণীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার রাজনৈতির অভিভাবক আলহাজ্ব আবু হাসনাত আবদুল্লাহ সহ দলের সিনিয়র নেতাকর্মীদের যে কোন সিন্ধান্ত মেনে নিবো। তারা ও প্রিয়ো বাবুগঞ্জ ও মুলাদী বাসীর সাধারন জনগন চাইলে আমি এই আসন টি দরে রাখবো।

For Advertisement

01672575878

দৈনিক নতুন দিগন্ত প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

error: Content is protected !!