বলাৎকারের অভিযোগে ভন্ড সাংবাদিক মিঠুনের বিরুদ্ধে মামলা | DailyNatunDiganto.Com
মূলপাতা / অপরাধ / বলাৎকারের অভিযোগে ভন্ড সাংবাদিক মিঠুনের বিরুদ্ধে মামলা

নতুন দিগন্ত ডেস্ক

Site Administrator

বলাৎকারের অভিযোগে ভন্ড সাংবাদিক মিঠুনের বিরুদ্ধে মামলা

২০ অক্টোবর, ২০১৯, ২:১২

এইচ এম সৌরভঃ বলাৎকারের অভিযোগে হলুদ সাংবাদিক মিঠুন সরকারের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেছে এক কিশোর । শনিবার রাতে নিরব সিকদার (১৮) নামের এক কিশোর বাদী হয়ে তার বিরুদ্ধে এই মামলা দায়ের করেন। এই কিশোর সাভার নিউমার্কেটের একটি সিসি ক্যামেরার দোকানের কর্মচারী হিসেবে কাজ করেন এবং তার দেশের বাড়ী পিরোজপুর জেলায়।
জানা যায়, শনিবার বিকেলে সাভার রেডিও কলোনীর রাজা মিয়ার মার্কেটের দুই তলা অফিসে সিসি ক্যামেরা ভাল করার অযুহাতে ওই কিশোরকে ডেকে নিয়ে যায় ভণ্ড মিঠুন সরকার। এসময় তাকে জোর পূর্বক বলাৎকার করে ওই লম্পট। এক পর্যায়ে তাহার ডাক চিৎকারে ছেড়ে দেয় ওই লম্পট। এরপর ওই কিশোর ঘটনাটি দোকানের মালিককে জানালে লম্পট মিঠুনের বিরুদ্ধে মামলা করার পরামর্শ দেন। পরে নিরব নিজে বাদী হয়ে সাভার থানায় একটি অভিযোগ দায়ের করেন।
উল্লেখ্য, এছাড়াও ভুয়া সাংবাদিক মিঠুনের বিরুদ্ধে নারী নির্যাতনের মামলাসহ সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক থাকাকালীন অবস্থায় চাঁদাবাজির অভিযোগে মোট ১১ টি মামলা চলমান রয়েছে । এরই ধারাবাহিকতায় বিভিন্ন অপকর্মের দায়ে তাকে গত বছর সাভার প্রেসক্লাব থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়।

For Advertisement

01672575878

দৈনিক নতুন দিগন্ত প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

error: Content is protected !!