মুলাদীতে রাতারাতি কোটিপতি বনে যাওয়া হালিম, প্রকাশ্যে দিবালোকে ২ শত গাছ কেটে ভবন নির্মান! | DailyNatunDiganto.Com
মূলপাতা / গোটা-দেশ / মুলাদীতে রাতারাতি কোটিপতি বনে যাওয়া হালিম, প্রকাশ্যে দিবালোকে ২ শত গাছ কেটে ভবন নির্মান!

নতুন দিগন্ত ডেস্ক

Site Administrator

মুলাদীতে রাতারাতি কোটিপতি বনে যাওয়া হালিম, প্রকাশ্যে দিবালোকে ২ শত গাছ কেটে ভবন নির্মান!

২০ মে, ২০১৯, ১০:১৬

মুলাদী প্রতিনিধি: মুলাদীতে সামান্য মশলার দোকানের কর্মচারী থেকে রাতারাতি কোটিপতি বনে যাওয়া আঃ হালিমের ভিলেজ পলিটিক্স এর স্বীকার হয়েছেন গ্রামের সাধারন মানুষ! জানা গেছে, মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের ঘোষেরচর গ্রামের তাহের আকন এর ভুমি দস্যু পুত্র হালিম আকন ৫ বছর পূর্বে লঞ্চের হ্যান্ডেল ধরে কোন রকম ঢাকায় পারি জমানো সেই হালিম আজ এলাকার আতঙ্ক হিসেবে পরিচিত হয়েছে।

ঢাকার উত্তর বাড্ডা এলাকায় ইত্যাদি বানিজ্যালয় মশলার দোকানের কর্মচারীর কাজ নিয়ে রাতারাতি লাখ লাখ টাকা উপার্জন সেই টাকার গরম গ্রামে পৌছে দিয়েছেন কতিপয় ভুমিদস্যুদের সাথে আতাত করে একই এলাকার মকবুল হোসেন এর জমি ও থাকার ঘরটি গ্রাস করেছেন। মকবুলের ঘর ছেরে অন্যত্র চলে যাওয়ার উপক্রম হয়েছে। গত একমাস পূর্বে মকবুল হোসেনের জমির প্রায় ২ শতাধিক গাছ সন্ত্রাসীদের ভাড়া করে কেটে নিয়েছে হালিম। এ ঘটনায় মকবুল হোসেন এর স্ত্রী মরিয়ম বেগম বরিশাল বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে হালিম আকন, শাহে আলম আকন ও করম আলী সহ তিনজন আসামী করে মামলা দায়ের করেছেন। ঘটনার দীর্ঘদিন পেরিয়ে গেলেও থানা পুলিশ কোটিপতি বনে যাওয়া আঃ হালিমের নাগাল না পাওয়ায় হতাশ হয়ে পরেছে মরিয়ম বেগম এর পরিবার।

For Advertisement

01672575878

দৈনিক নতুন দিগন্ত প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

error: Content is protected !!