মুলাদীর নাজিরপুর ইউনিয়ন বাসীকে হাবিবুল্লাহ ভূইয়া এনামুলের ঈদ শুভেচ্ছা | DailyNatunDiganto.Com
মূলপাতা / Uncategorized / মুলাদীর নাজিরপুর ইউনিয়ন বাসীকে হাবিবুল্লাহ ভূইয়া এনামুলের ঈদ শুভেচ্ছা

JTV

মুলাদীর নাজিরপুর ইউনিয়ন বাসীকে হাবিবুল্লাহ ভূইয়া এনামুলের ঈদ শুভেচ্ছা

১৩ মে, ২০২১, ৮:২৯

নিউজ ডেক্স পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বরিশালের মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহব্বায়ক ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের জাতীয় পার্টির মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী আহলাজ্ব হাবিবুল্লাহ ভূইয়া এনামুল। শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

এবার ঈদ-উল-ফিতর এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতরে আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন।

পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদ-উল-ফিতর।

For Advertisement

01672575878

দৈনিক নতুন দিগন্ত প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

error: Content is protected !!