রাণীনগরে শহিদুল হত্যার রহস্য উন্মোচন,হত্যা কাণ্ডে জড়িত ০৬ আসামী গ্রেপ্তার | DailyNatunDiganto.Com
মূলপাতা / আইন ও আদালত / রাণীনগরে শহিদুল হত্যার রহস্য উন্মোচন,হত্যা কাণ্ডে জড়িত ০৬ আসামী গ্রেপ্তার

নতুন দিগন্ত ডেস্ক

Site Administrator

রাণীনগরে শহিদুল হত্যার রহস্য উন্মোচন,হত্যা কাণ্ডে জড়িত ০৬ আসামী গ্রেপ্তার

৩১ মে, ২০২১, ১০:৪৭

মোঃ শিফাত মাহমুদ ফাহিম,বিশেষ প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে ৪০ দিন পর শহিদুল ইসলাম হত্যার রহস্য উন্মোচিত হলো। এ ঘটনায় জড়িত মূল দুই আসামী সহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ট্রাক্টর কেনার এক লাখ ৪০ হাজার টাকা হাতিয়ে নিতে শহিদুলকে হত্যা করা হয়েছে বলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আসামীরা।

রবিবার দুপুরে জেলার পুলিশের সম্মেলন কক্ষে পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া জানান, ১৯ এপ্রিল রাণীনগর উপজেলার মিরাট ইউনিয়নের মারিয়া গ্রামের একটি পুকুর থেকে ড্রামের ভেতর থেকে হাত-পা বাঁধা ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। তদন্তের একপর্যায়ে ২৮ মে পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে আত্রাই উপজেলার বাজেধনেশ্বর গ্রামের আলম সরদার ও বাউল্যাপাড়া গ্রামের মামুনুর রশিদ ঋতু এবং মান্দা উপজেলার বড়পই গ্রামের জুয়েল রানা ও বুলবুল হোসেনকে গ্রেপ্তার করে।

পরে আসামীদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। আসামীদের তথ্য অনুযায়ী পুলিশ এ হত্যাকাণ্ডের মূল হোতা মান্দা উপজেলার দুর্গাপুর মধ্যপাড়ার সজীব ও দুর্গাপুর সোনারপাড়া গ্রামের সোহেল রানাকে গ্রেপ্তার করে।

গত শনিবার তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

For Advertisement

01672575878

দৈনিক নতুন দিগন্ত প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

error: Content is protected !!