রোম সিটির নির্বাচনে প্রার্থী হতে প্রবাসী বাংলাদেশীদের সহযোগিতা চান ইতালীয়ান নাগরিক ফ্রান্সেস্কো | DailyNatunDiganto.Com
মূলপাতা / আন্তর্জাতিক / রোম সিটির নির্বাচনে প্রার্থী হতে প্রবাসী বাংলাদেশীদের সহযোগিতা চান ইতালীয়ান নাগরিক ফ্রান্সেস্কো

নতুন দিগন্ত ডেস্ক

Site Administrator

রোম সিটির নির্বাচনে প্রার্থী হতে প্রবাসী বাংলাদেশীদের সহযোগিতা চান ইতালীয়ান নাগরিক ফ্রান্সেস্কো

১৮ জুন, ২০২১, ৫:৫৪

মোহাম্মাদ উল্লাহ সোহেল ইতালী থেকেঃ রোম সিটি কর্পোরেশন নির্বাচনে ৫নং পৌরসভা থেকে প্রেসিডেনট পদে প্রার্থিতা নিশ্চিত করতে দেশটির নাগরিক ও দলীয় নেতা কর্মীদের ভোটের মুখোমুখি হচ্ছেন ইতালিয়ান মুসলিম নাগরিক আব্দুল আল হক ফ্রান্সেসকো তিয়েরী। তিনি প্রবাসীদের সমর্থন প্রত্যাশা করেছেন।

রাজধানী রোমের স্থানীয় একটি হল রুমে আয়োজিত মিট দ্য প্রেসে ফ্রান্সেসকো তিয়েরী অক্টোবরে অনুষ্ঠিতব্য সিটি কর্পোরেশনে প্রেসিডেনট পদ প্রার্থী হিসাবে মনোনয়ন নিশ্চিত করতেই আগামী ২০ জুন রবিবার সমর্থন ভোটে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের সহযোগিতা কামনা করেছেন।

এসময় সম্মেলনে কমিউনিটি ব্যক্তিত্ব নুরে আলম সিদ্দিকী বাচ্চু উপস্থিত ছিলেন। তিনিও প্রত্যাশা করে ফ্রান্সেসকো জয়ী হলে প্রবাসী বাংলাদেশিরা উপকৃত হবে।কাজেই প্রবাসী বাংলাদেশিদের এটাই সুযোগ অভিবাসী বান্ধব প্রতিনিধি কেই সমর্থন জানানো।

সম্মেলন থেকে জানানো হয়” পৌরসভার মধ্যে যাদের রেসিডেন্ট রয়েছে এবং ১৬ বছর বয়স থেকে শুরু প্রতিটি ইতালিয়ান নাগরিক সহ প্রবাসীরা এই সমর্থন ভোটে অংশ নিতে পারবেন। ২০ তারিখে সকাল ৯ টা থেকে রাত ৮ টা পর্যন্ত ১৬ টি স্থানে চলবে এই ভোট গ্রহণ।

তিনি মূল ধারার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে র জবাবে বলেন” বাংলাদেশিসহ অভিবাসীদের সমস্যা মোকাবিলায় কাজ করবেন। এ সময় বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি নুরে আলম সিদ্দিকী বাচ্চু উপস্থিত ছিলেন। তিনিও প্রত্যাশা করেন ফ্যান্সেক্কো জয়ী হলে প্রবাসী বাংলাদেশিরা উপকৃত হবে‌।

For Advertisement

01672575878

দৈনিক নতুন দিগন্ত প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

error: Content is protected !!