শ্রীপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন | DailyNatunDiganto.Com
মূলপাতা / Uncategorized / শ্রীপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন

নতুন দিগন্ত ডেস্ক

Site Administrator

শ্রীপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন

১ জুন, ২০২১, ৯:২২

গাজীপুর প্রতিনিধি: সংগঠনের ঐতিহ্য ধরে রাখা ও সাংগঠনিক গতিশীলতা বজায় রাখতে প্রবীণ ও নবীনের সমন্বয়ে গাজীপুরের শ্রীপুর প্রেসক্লাবে কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হয়েছেন, দৈনিক ইত্তেফাক পত্রিকার শ্রীপুর সংবাদদাতা এম.এম ফারুক। সাধারণ সম্পাদক এশিয়ান টেলিভিশনের শ্রীপুর প্রতিনিধি মো: কবির সরকার ও সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন দৈনিক যায়যায়দিন ও মোহনা টিভির শ্রীপুর প্রতিনিধি আলফাজ সরকার আকাশ।

দেশের উন্নয়নের মূল ধারার সাংবাদিকদের ঐক্য প্রতিষ্ঠায় ক্লাবকে নতুনরুপে সাজানোর লক্ষ্যে আগামী এক বছরের জন্য এ কার্যকরি কমিটি গঠিত হয়েছে বলে জানিয়েছেন আহবায়ক কমিটি।

মঙ্গলবার (১ মে) বিকেলে শ্রীপুর প্রেসক্লাবের আহবায়ক মো: ফজলে মোমিন ও যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়টি প্রকাশ করা হয়।

১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির ৬ জনকে নির্বাচিত করা হয়েছে। তারা হলেন- সভাপতি এম.এম ফারুক (দৈনিক ইত্তেফাক), সাধারণ সম্পাদক মো: কবির সরকার (এশিয়ান টিভি), সাংগঠনিক সম্পাদক আলফাজ সরকার আকাশ (দৈনিক যায়যায়দিন ও মোহনা টেলিভিশন), কোষাধ্যক্ষ জোনায়েত আকন্দ (দৈনিক সরেজমিন), কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম মাহবুব (দৈনিক নয়াদিগন্ত) ও সোলায়মান মোহাম্মদ (দৈনিক বিরাজমান) প্রমুখ।

কার্যনির্বাহী কমিটি ক্লাবের গঠনতন্ত্র মোতাবেক পূর্নাঙ্গ কমিটি গঠন করবে।

For Advertisement

01672575878

দৈনিক নতুন দিগন্ত প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

error: Content is protected !!