সফল চেয়ারম্যান মহসীন ভূঁইয়া; হৃদয় ছুঁয়েছেন কড়িকান্দিবাসীর। | DailyNatunDiganto.Com
মূলপাতা / Uncategorized / সফল চেয়ারম্যান মহসীন ভূঁইয়া; হৃদয় ছুঁয়েছেন কড়িকান্দিবাসীর।

নতুন দিগন্ত ডেস্ক

Site Administrator

সফল চেয়ারম্যান মহসীন ভূঁইয়া; হৃদয় ছুঁয়েছেন কড়িকান্দিবাসীর।

১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:১৫

এইচ এম হুমায়ুন কবির :
উন্নত করিকান্দি বিনির্মাণে মহসীন ভূঁইয়ার অবদান অনস্বীকার্য। সাধারণ জনগণ ও গরীব ও মেহনতী মানুষের কাছে যার পরিচয় নির্লোভ ও পরোপকারি দয়ালু একজন সহজ মানুষ হিসেবে।জনগণের সেবা করতে পাড়াতে তার যত সুখ। অসহায়য়ের পাসে দাড়ানো আর সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষে প্রতিনিয়ত জীবন বাজি রাখা যার নেশা। তার মতে দশটা হোন্ডা আর বিশটা গুন্ডা কখনোই প্রকৃত নেতৃত্বের উদাহরণ হতে পারেনা। তাই তিনি একাই চলেন; সাথে থাকেনা কোন গাড়ি বহড় কিংবা এলাকার প্রভাবশালি কোন নেতা । তার দাবি এলাকার সাধারণ জনগনই তার বন্ধু,তার পাহাড়াদার,তার নিরাপত্তা কর্মী;
তিনি এই প্রতিবেককে বলেন কোন দুর্নীতি তাকে কখনোই স্পর্শ করেনি এবং ভবিষ্যতেও করবে না।
বলছিলাম কুমিল্লা জেলার তিতাস থানার কড়িকান্দি ইউনিয়নের সফল চেয়ারম্যান মহসীন ভূঁইয়ার কথা। মহসীন ভূঁইয়া তিতাস তথা কুমিল্লা (উঃ) জেলা আওয়ামী লীগের কার্যকারী সদস্য,তিতাস উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং কড়িকান্দি ইউনিয়নের সফল চেয়ারম্যান ও পরিচ্ছন্ন সৎ রাজনীতিবিদ।
এলাকায় খবর নিয়ে জানা যায় একজন সফল চেয়ারম্যান ও জনপ্রতিধি হিসেবে কড়িকান্দি তথা গোটা তিতাসে রয়েছে তার যথেষ্ট ক্ষ্যাতি। দলমত নির্বিশেষে যিনি কড়িকান্দিবাসীর জন্য কাজ করে যাচ্ছেন অবিরাম। মানুষের সুখে দুখে তিনি তার সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। জানা যায় যে ভবনটিতে বসে তিনি এলাকার মানুষদের সেবা দিচ্ছেন সেটিও তার হাতে ঢেলে সাজানো।
যার কাছে আওয়ামীলীগ বা বিএনপির কর্মী বলে কোন কথা নেই। তার নির্বাচনী এলাকার জনগন এটাই তার কাছে বড় পরিচয়। বিগত দিনগুলোতে তিনি কড়িকান্দি এলাকার মানুষের মনে তার কাজের মাধ্যমে জায়গা করে নিয়েছেন। তিনি জনগনের কথা রাখতে চেষ্টা করে যাচ্ছেন আপ্রাণ। এলাকার উন্নয়নমূলক কাজেও ব্যাপক সাড়া দেন তিনি।
তিনি মনে করেন বঙ্গবন্ধু না হলে আজকের বাংলাদেশ কিংবা স্বাধীন ভাবে কথা বলার অধিকার কোনটিই আপন করে পাওয়া সম্ভব হতোনা সুতরাং ওনাদেরকে সকল বিতর্কের উর্ধ্বে রেখে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যেতে পারলেই দেশ একদিন উন্নত বিশ্বের তালিকায় স্থান করে নেবে।

For Advertisement

01672575878

দৈনিক নতুন দিগন্ত প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

error: Content is protected !!