সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিবের বাবার ইন্তেকাল; সাংবাদিক ফোরাম ওমানের শোক | DailyNatunDiganto.Com
মূলপাতা / গোটা-দেশ / সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিবের বাবার ইন্তেকাল; সাংবাদিক ফোরাম ওমানের শোক

নতুন দিগন্ত ডেস্ক

Site Administrator

সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিবের বাবার ইন্তেকাল; সাংবাদিক ফোরাম ওমানের শোক

৬ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪১

সাভার প্রতিনিধি : সাভার প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ফুলকির সম্পাদক নাজমুস সাকিবের বাবা  আলহাজ্ব আবুল কাশেম ভূঁইয়া বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন ( ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন )। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯৫ বছর। তিনি প্রাথমিক বিদ্যালয়ের (অবসর প্রাপ্ত) প্রধান শিক্ষক ছিলেন।

আদর্শ এই শিক্ষকের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমানের সভাপতি এইচ এম হুমায়ুন কবির সহ বিশিষ্টজনরা।
আজ সোমবার (০৬-০৯-২০২১ বেলা ৩টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আজ বাদ এশা সাভারের স্মরণিকা আবাসিক এলাকার বাইতুল জান্নাত জামে মসজিদে তাঁর প্রথম জানাযা নামায এবং আগামীকাল মঙ্গলবার গ্রামের বাড়ি মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কয়ারিয়া ঈদগাহ জামে মসজিদে বাদ ফজর দ্বিতীয় জানাজা নামায এবং ঐদিনই সকাল সাড়ে ৭টায় সাহেবরামপুরে নিজ বাড়ির মসজিদে তৃতীয় জানাজা নামায অনুষ্ঠিত হবে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য গুণগাহী রেখে গেছেন। মরহুমের বড় ছেলে সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিব, মেজ ছেলে বাংলাভিশন টিভি’র সাভার প্রতিনিধি নজমুল হুদা শাহীন এবং ছোট ছেলে ট্রাভেল এজেন্সি ব্যবসায়ি নাজমুল আহসান  হামীম । তার পরিবারের পক্ষ থেকে সকলের কাছে মরহুমের রুহের মাগফিরাতের জন্য দোয়া কামনা করেছেন।

For Advertisement

01672575878

দৈনিক নতুন দিগন্ত প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

error: Content is protected !!