সেই ট্রাকচালক মুনসুরের সাথে একান্ত ১০ মিনিট! | DailyNatunDiganto.Com
মূলপাতা / এক্সক্লুসিভ / সেই ট্রাকচালক মুনসুরের সাথে একান্ত ১০ মিনিট!

নতুন দিগন্ত ডেস্ক

Site Administrator

সেই ট্রাকচালক মুনসুরের সাথে একান্ত ১০ মিনিট!

৮ জুলাই, ২০২০, ১০:৪২

ডেস্ক রিপোর্ট : ১০ মিনিট কথা বলে ঘটনার বিস্তারিত জানলাম! মুনসুর সাহেব পড়ালেখা জানেন না, ফলে দেখে দেখে পড়তেও জানেন না! শুধু নিজের নাম মুনছুর লিখা শিখেছেন ! প্রফেশনাল ট্রাক ড্রাইভার ! খুব সহজ সরল প্রকৃতির লোক মুনসুর | ওকালতনামায় নিজের নাম লিখতেও সময় লেগেছে অনেকক্ষণ ! না বুঝেই প্রধানমন্ত্রীকে নিয়ে একটি পোস্ট কপি করেছেন! বেস! নেমে আসলো ভয়ংকর বিপদ! অমানবিক নির্যাতন , প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা , তবুও রক্ষা হলো না!
ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে ভালো কথা কিন্তু অস্ত্র আইনে মিথ্যা মামলা কেন? দুটি মামলাতেই খুব আগ্রহ দেখিয়েছেন ফটিকছড়ি থানার একজন পুলিশ অফিসার ! তিনি নিজে অভিযোগকারী হয়ে নিজেই মামলার তদন্তভার গ্রহণ করেছেন! খুব বেশি ইনটেরেস্টেট তিনি! প্রথমে থানায় রেখে নির্যাতন করে মামলা দিয়ে কোর্টে চালান, পরে দ্বিতীয় বার রিমান্ডের নামে নির্যাতন!

থানার ওসিকে মুনসুর বলেছেন, স্যার আমি পড়া লেখা জানিনা , না বুঝে কপি করে পোস্ট করেছি, আমি ক্ষমা চাই, আমাকে ক্ষমা করে দেন! তারপরও আপনারা ক্ষমা করতে পারেননি ! উল্টো ভোর রাতে অস্ত্র উদ্ধারের নাটক করে একটা ফটোসেশন করে নিরীহ একজন ট্রাক চালককে অস্ত্র মামলায় ফাঁসিয়ে একটা পক্ষকে আপনারা সন্তুষ্ট করার চেষ্টা করেছেন!

আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি!

ওকালতনামায় ও ড্রাইভিং লাইসেন্সে মুনসুরের স্বাক্ষর দেখে আপনারা অনুমান করেন লোকটি কোন শ্রেণির!

লিখেছেন মুনসুরকে স্বেচ্ছায় আইনসেবা দানকারী এড. ইউসুফ আলম মাসুদ।

For Advertisement

01672575878

দৈনিক নতুন দিগন্ত প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

error: Content is protected !!