1. ssexpressit@gmail.com : admin :
  2. dailynatundiganto@gmail.com : Homayon Kabir : Homayon Kabir
সর্বশেষ :
নওগাঁ জামিন নিতে গিয়ে বিএনপি’র ০৯ নেতাকর্মীকে শ্রীঘরে পাঠালো আদালত সাভারবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূর মাসুদ মোল্লা অসহায় দরিদ্রদের মুখে হাসি ফুটাচ্ছে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের এক মিনিটের ঈদ বাজার বামনী খাল পুনঃখনন ও সৌন্দর্য বর্ধনের কাজ শুরু কৃষক কে বাড়ী থেকে চৌকিদার দিয়ে ডেকে নিয়ে মাস্তান দিয়ে পিটালেন ইউপি চেয়ারম্যান কাশিমপুর থানা পুলিশের সোর্চ ও উকিল পরিচয়দানকারী বাবুর অপকর্মে শেষ কোথায়? আত্রাই দারোয়ান সবুজের কাছে জিম্মি মাদ্রাসা কমিটি, সুপার এর স্বেচ্ছাচারীতা ৫৪ তে প্রিয় স্বাধীনতা; স্মৃতিসৌধে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীসহ সর্বস্তরের জনতার শ্রদ্ধা নিবেদন চুরি হয়ে যাওয়া ৩০ মাসের নুসরাতকে অক্ষত অবস্থায় উদ্ধার করে প্রশংসায় ভাসছেন,এসআই হারুন সাভারে ভূমিদস্যুদের কবলে বিশ্বাস হাউজিং কোম্পানির জমি; জোরপূর্বক দখল চেষ্টা

আশুলিয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

<span;>এইচ এম সৌরভ,আশুলিয়া প্রতিনিধি:<span;>আশুলিয়ায় অসহায় ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এসময় প্রায় দুই হাজার কম্বল বিতরণ করা হয়।

<span;>বৃহস্পতিবার বিকেলে আশুলিয়ার গৌরিপুর এলাকায় এ কম্বল বিতরণ করেন বাংলাদেশ আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য রাজু আহমেদ। পর্যায়ক্রমে নয়টি ওয়ার্ডে মোট সাত হাজার কম্বল বিতরণ করা হবে।

<span;>এসময় রাজু আহমেদ বলেন, দেশের যে কোন দুর্দিনে আওয়ামীলীগ অসহায় ও দূস্থদের পাশে ছিল, এবং থাকবে। তিনি আরও বলেন বঙ্গবন্ধুর কন্যা রাষ্টনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের উন্নয়নে যেকোনে কার্যক্রমে অংশগ্রহণ অব্যাহত থাকবে।

<span;>এসময় এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অংঙ্গ সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ :