1. ssexpressit@gmail.com : admin :
  2. dailynatundiganto@gmail.com : Homayon Kabir : Homayon Kabir
সর্বশেষ :
সৌদি থেকে প্রবাসীর ২২ লক্ষ টাকা স্বর্ণ দেশে এনে আত্মসাৎ করার পাঁইতারা,পুলিশের অভিযান আত্রাই উপজেলা পরিষদ নির্বাচনে এ্যাড. সনৎ কুমার প্রামাণিকের ব্যাপক প্রচার প্রচারণা আত্রাই দলীয় সিদ্ধান্ত ভঙ্গ করে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করায় বিএনপি নেতা “রঞ্জু” বহিষ্কার সাভার অস্ত্র,ইয়াবা ও নারীসহ যুবলীগ নেতা হামিদ আটক নারী,ইয়াবা ও অস্ত্র সহ বিরুলিয়া ইউপি যুবলীগের সভাপতি হামিদ ডিবির হাতে আটক আত্রাই অপ্রাপ্ত বয়সে ০৩ জনের চাকুরীতে যোগদান, এখন নানা অনিয়মে লিপ্ত তারা আত্রাই মাদ্রাসা সুপারের দুর্নীতিতে দিশেহারা অভিভাবক ও শিক্ষার্থীরা আত্রাই ১ কেজি গাঁজা ও ১৯ পিচ এ্যাম্পুল ইঞ্জেকশন সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ আত্রাই ৩ বছরের শিশু ধর্ষনের শিকার,ধর্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ আত্রাই প্রধান শিক্ষিকার লাগামহীন দুর্নীতি,ধ্বংসের দ্বারপ্রান্তে শিক্ষা প্রতিষ্ঠান

আত্রাই ১ কেজি গাঁজা ও ১৯ পিচ এ্যাম্পুল ইঞ্জেকশন সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

  • সর্বশেষ আপডেট : রবিবার, ৫ মে, ২০২৪

মোঃ শিফাত মাহমুদ ফাহিম, বিশেষ প্রতিনিধি: নওগাঁ জেলার নিকটস্থ আত্রাই উপজেলার পৃথক পৃথক স্থান থেকে দুই মাদক ব্যবসায়ীকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশের সদস্যরা।

জানা যায়, আজ (০৫ মে ২০২৪) উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের নিকটস্থ ভর-তেঁতুলিয়া গ্রামের মহাত্মা গান্ধী আশ্রমের সামনে থেকে ১৯ পিস ভারতীয় নিষিদ্ধ ইনজেকশন (এ্যাম্পুল)সহ উপজেলার বেওলা গ্রামের মৃত পাবন সরদারের ছেলে আব্দুল কুদ্দুস (৪৫) কে গ্রেফতার করে পুলিশ।এ বিষয়ে গ্রেফতারকারী অফিসার এসআই হাবিব বলেন,আমি ও এএসআই জাকির হোসেন ওসি স্যারের দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে বিকেল আনুমানিক ৪ ঘটিকার সময় উক্ত স্থান থেকে ১৯ পিচ এ্যাম্পুলসহ তাকে (কুদ্দুস) গ্রেফতার করতে সক্ষম হই।

অপর দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই শামস মোহাম্মদ,এএসআই রাকিব,এএসআই রাকিবুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের নিকটস্থ শুটকিগাছা স্লুইসগেট এলাকা থেকে এক মাদক ব্যবসায়ীকে ১ কেজি গাঁজা সহ গ্রেফতার করেন।

গ্রেফতারকারী অফিসার শামস মোহাম্মাদ বলেন,আমরা দুপুর আনুমানিক ২ ঘটিকায় উক্ত এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী উজ্জল হোসেন (২৮)কে ১ কেজি গাঁজা সহ গ্রেফতার করি।গ্রেফতারকৃত উজ্জ্বল হোসেন রাজশাহী জেলার বাগমারা উপজেলার রনশীবাড়ী গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে।

বিষয়টি নিয়ে আত্রাই থানার অফিসার্স ইনচার্জ (ওসি) জাহিদুল ইসলাম বলেন,গোপন সংবাদের ভিত্তিতে আমার অফিসারগণ মাদক ব্যবসায়ীদের অতিদক্ষতার সহিত গ্রেফতার করতে সক্ষম হয়েছে। মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের অভিযান সর্বদা অব্যাহত থাকবে।তিনি আরও বলেন,তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদের আদালতে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ :