1. ssexpressit@gmail.com : admin :
  2. dailynatundiganto@gmail.com : Homayon Kabir : Homayon Kabir
সর্বশেষ :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার নওগাঁ জামিন নিতে গিয়ে বিএনপি’র ০৯ নেতাকর্মীকে শ্রীঘরে পাঠালো আদালত সাভারবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূর মাসুদ মোল্লা অসহায় দরিদ্রদের মুখে হাসি ফুটাচ্ছে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের এক মিনিটের ঈদ বাজার বামনী খাল পুনঃখনন ও সৌন্দর্য বর্ধনের কাজ শুরু কৃষক কে বাড়ী থেকে চৌকিদার দিয়ে ডেকে নিয়ে মাস্তান দিয়ে পিটালেন ইউপি চেয়ারম্যান কাশিমপুর থানা পুলিশের সোর্চ ও উকিল পরিচয়দানকারী বাবুর অপকর্মে শেষ কোথায়? আত্রাই দারোয়ান সবুজের কাছে জিম্মি মাদ্রাসা কমিটি, সুপার এর স্বেচ্ছাচারীতা ৫৪ তে প্রিয় স্বাধীনতা; স্মৃতিসৌধে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীসহ সর্বস্তরের জনতার শ্রদ্ধা নিবেদন চুরি হয়ে যাওয়া ৩০ মাসের নুসরাতকে অক্ষত অবস্থায় উদ্ধার করে প্রশংসায় ভাসছেন,এসআই হারুন

সাঁকো থেকে পরে নাসিরনগরে আপন ভাই-বোনের মৃত্যু

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২

জহির সিকদার, ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বাঁশের সাঁকো থেকে পানিতে পড়ে আপন  দুই ভাই-বোনের করুণ মৃত্যু  হয়েছে।
মৃতরা হলেন জিহাদ (১১) ও তাজিয়া (৭)। তারা  আপন দুই ভাই-বোন। 
ঘটনাটি বৃহস্পতিবার (৭ জুলাই) সকালে  উপজেলার গোয়ালনগর ইউনিয়নের মাছমা গ্রামে  ঘটেছে।
নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।
মৃত জিহাদ ও তাজিয়া মাছমা গ্রামের মুকুল মিয়ার সন্তান।
মৃতদের স্বজনদের বরাত দিয়ে ওসি হাবিবুল্লাহ সরকার জানান, সকালে গ্রামের একটি মসজিদে আরবী পড়তে যায় জিহাদ ও তাজিয়া। পড়া শেষ করে তারা দুজনে বাড়িতে ফেরার সময় একটি বাঁশের সাঁকো পার হতে গিয়ে প্রথমে জিহাদের বোন তাজিয়া পা পিছলে পানিতে পড়ে যায়। এ সময় বোনকে বাঁচাতে গিয়ে বড়ভাই জিহাদও পানিতে ঝাঁপ দেয়। কিন্তু দুইজনই পানির গভীরে তলিয়ে যায়। পরে খোঁজাখুজি করে প্রতিবেশী লোকজনের সহায়তায় তাদেরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।
নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল্লাহ সরকার আরো জানান, কোনো ধরনের অভিযোগ না থাকায় মৃত ভাই-বোন দুজনকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ :