1. ssexpressit@gmail.com : admin :
  2. dailynatundiganto@gmail.com : Homayon Kabir : Homayon Kabir
সর্বশেষ :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার নওগাঁ জামিন নিতে গিয়ে বিএনপি’র ০৯ নেতাকর্মীকে শ্রীঘরে পাঠালো আদালত সাভারবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূর মাসুদ মোল্লা অসহায় দরিদ্রদের মুখে হাসি ফুটাচ্ছে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের এক মিনিটের ঈদ বাজার বামনী খাল পুনঃখনন ও সৌন্দর্য বর্ধনের কাজ শুরু কৃষক কে বাড়ী থেকে চৌকিদার দিয়ে ডেকে নিয়ে মাস্তান দিয়ে পিটালেন ইউপি চেয়ারম্যান কাশিমপুর থানা পুলিশের সোর্চ ও উকিল পরিচয়দানকারী বাবুর অপকর্মে শেষ কোথায়? আত্রাই দারোয়ান সবুজের কাছে জিম্মি মাদ্রাসা কমিটি, সুপার এর স্বেচ্ছাচারীতা ৫৪ তে প্রিয় স্বাধীনতা; স্মৃতিসৌধে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীসহ সর্বস্তরের জনতার শ্রদ্ধা নিবেদন চুরি হয়ে যাওয়া ৩০ মাসের নুসরাতকে অক্ষত অবস্থায় উদ্ধার করে প্রশংসায় ভাসছেন,এসআই হারুন

জনগনের উদ্দেশ্যে জুমার নামাজে বক্তব্য রাখলেন ওসি

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

এইচ এম সৌরভঃ জনগনের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জুমার নামাজের সময় বক্তব্য রাখেন গাজীপুরের কালিয়াকৈর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আকবর আলী খান।

শুক্রবার (১৪ ডিসেম্বর) জুমার নামাজের সময় উপজেলা পরিষদ কেন্দ্রীয় জামে মসজিদে বক্তব্য রাখেন।

এসময় অফিসার ইনচার্জ (ওসি) আকবর আলী খান বলেন, পুলিশ জনগনের সেবক। পুলিশ জনগণের পাশে থেকে বন্ধুর মত কাজ করবে। তিনি আরও বলেন, থানায় জিডি বা অভিযোগ করতে কোন টাকা লাগে না। কোন পুলিশ সদস্য যদি টাকা পয়সা দাবি করে তাহলে আমাকে সরাসরি জানাবেন। এছাড়াও যেকোন সমস্যায় পুলিশের সহযোগিতা পেতে ৯৯৯ এ কল দেওয়ার পরামর্শ দেন। মাদক নির্মূলে জনগন ও জনপ্রতিনিধিদের সহযোগিতা কামনা করেন। এসময় করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়েও জনগকে সচেতন করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ :