1. ssexpressit@gmail.com : admin :
  2. dailynatundiganto@gmail.com : Homayon Kabir : Homayon Kabir
সর্বশেষ :
আশুলিয়ায় রাতের আধাঁরে জমি দখলে বাধা দিলে পুলিশ পরিবারের উপর হামলা নয় দেশকে হারিয়ে বাংলাদেশ ক্রিকেট ক্লাব ওমানের জয় ;জমকালো আয়োজনে উদযাপন ১৪ বছর ধরে বঙ্গবন্ধু পরিবারের নামে কুরবানী দেন কেন্দ্রীয় যুবলীগ নেতা কাজী ছরোয়ার হোসেন। বৃদ্ধ আব্দুল আলিম নিজ বাড়িতে ফিরে যেতে চান সাঁকো থেকে পরে নাসিরনগরে আপন ভাই-বোনের মৃত্যু আখাউড়ায় ভিপি নূরের বিরুদ্ধে আইনমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল রাষ্ট্রদূতের সাথে চট্টগ্রাম সমিতি ওমানের সৌজন্যে সাক্ষাৎ গোয়ালন্দ পৌরসভার ড্রেন নির্মানে অনিয়ম। বাংলা সাহিত্যে বিশেষ অবদানে লিটারেচার স্বর্ণপদক এ্যাওয়ার্ড পেলেন কবি ও সংগঠক আমির বিন সুলতান ধ্বংসের রঙ্গমঞ্চ

৫ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মেহেদী হাসানের গণসংযোগ ; নির্বাচিত হলে এলাকায় শান্তি ফিরিয়ে আনার ঘোষণা

  • সর্বশেষ আপডেট : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ২৮৬ বার পড়েছে

নিজস্ব প্রতিবেদক,সাভার
আসন্ন ইনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের দিন রাত প্রচারণায় মুখরিত সাভারের প্রতিটা পাড়া-মহল্লা। ভোরের সূর্য উঁকি মারার সাথে সাথেই ভোট চেয়ে নিজেদের বিজয় নিশ্চিত করতে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। মধ্যরাতেও প্রার্থীদের আনাগোনায় নীরবতা ভাঙ্গে রাতের। উৎসব মুখর পরিবেশে চলছে প্রচারণা। ছোটখাটো কিছু অপ্রত্যাশিত ও অপ্রীতিকর ঘটনা বাদ দিলে বেশ শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে এমনটি বলাই যায়। চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী ; সবাই দাপিয়ে বেড়াচ্ছে সাভারের প্রতিটি জনপদ। দুপুর দুইটা থেকে রাত আটটা পর্যন্ত নির্বাচনী প্রচারণার সময় বেধে দিলেও কোন কোন প্রার্থীকে এ নিয়ম ভাঙতেও দেখা গেছে। সাভারের ইউপি নির্বাচনে তরুণ প্রার্থীদের অংশ গ্রহণ রয়েছে চোখে পড়ার মতো।

এদিকে ৫-নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মেহেদী হাসান নির্বাচন করছেন ফুটবল প্রতিক নিয়ে। তরুণ প্রার্থীদের মধ্যে ছাত্র লীগ নেতা মেহেদী হাসান সর্বকনিষ্ঠ। এই ছাত্র নেতা প্রতিবেদকের সাথে আলাপকালে বলেন- তিনি নির্বাচিত হলে ৫ নং ওয়ার্ল্ড বাসীসহ গোটা সাভারের উন্নয়নে নিঃসার্থভাবে কাজ করে যাবেন। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করা এই ছাত্র নেতার দাবি তার সমর্থিত সরকারের আমলে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যহত রাখতে হলে তার দল ও তাকে ভোট দিয়ে নির্বাচিত করার কোন বিকল্প নেই বলেও মন্তব্য করেন।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ :