1. ssexpressit@gmail.com : admin :
  2. dailynatundiganto@gmail.com : Homayon Kabir : Homayon Kabir
সর্বশেষ :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার নওগাঁ জামিন নিতে গিয়ে বিএনপি’র ০৯ নেতাকর্মীকে শ্রীঘরে পাঠালো আদালত সাভারবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূর মাসুদ মোল্লা অসহায় দরিদ্রদের মুখে হাসি ফুটাচ্ছে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের এক মিনিটের ঈদ বাজার বামনী খাল পুনঃখনন ও সৌন্দর্য বর্ধনের কাজ শুরু কৃষক কে বাড়ী থেকে চৌকিদার দিয়ে ডেকে নিয়ে মাস্তান দিয়ে পিটালেন ইউপি চেয়ারম্যান কাশিমপুর থানা পুলিশের সোর্চ ও উকিল পরিচয়দানকারী বাবুর অপকর্মে শেষ কোথায়? আত্রাই দারোয়ান সবুজের কাছে জিম্মি মাদ্রাসা কমিটি, সুপার এর স্বেচ্ছাচারীতা ৫৪ তে প্রিয় স্বাধীনতা; স্মৃতিসৌধে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীসহ সর্বস্তরের জনতার শ্রদ্ধা নিবেদন চুরি হয়ে যাওয়া ৩০ মাসের নুসরাতকে অক্ষত অবস্থায় উদ্ধার করে প্রশংসায় ভাসছেন,এসআই হারুন

৫ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মেহেদী হাসানের গণসংযোগ ; নির্বাচিত হলে এলাকায় শান্তি ফিরিয়ে আনার ঘোষণা

  • সর্বশেষ আপডেট : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদক,সাভার
আসন্ন ইনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের দিন রাত প্রচারণায় মুখরিত সাভারের প্রতিটা পাড়া-মহল্লা। ভোরের সূর্য উঁকি মারার সাথে সাথেই ভোট চেয়ে নিজেদের বিজয় নিশ্চিত করতে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। মধ্যরাতেও প্রার্থীদের আনাগোনায় নীরবতা ভাঙ্গে রাতের। উৎসব মুখর পরিবেশে চলছে প্রচারণা। ছোটখাটো কিছু অপ্রত্যাশিত ও অপ্রীতিকর ঘটনা বাদ দিলে বেশ শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে এমনটি বলাই যায়। চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী ; সবাই দাপিয়ে বেড়াচ্ছে সাভারের প্রতিটি জনপদ। দুপুর দুইটা থেকে রাত আটটা পর্যন্ত নির্বাচনী প্রচারণার সময় বেধে দিলেও কোন কোন প্রার্থীকে এ নিয়ম ভাঙতেও দেখা গেছে। সাভারের ইউপি নির্বাচনে তরুণ প্রার্থীদের অংশ গ্রহণ রয়েছে চোখে পড়ার মতো।

এদিকে ৫-নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মেহেদী হাসান নির্বাচন করছেন ফুটবল প্রতিক নিয়ে। তরুণ প্রার্থীদের মধ্যে ছাত্র লীগ নেতা মেহেদী হাসান সর্বকনিষ্ঠ। এই ছাত্র নেতা প্রতিবেদকের সাথে আলাপকালে বলেন- তিনি নির্বাচিত হলে ৫ নং ওয়ার্ল্ড বাসীসহ গোটা সাভারের উন্নয়নে নিঃসার্থভাবে কাজ করে যাবেন। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করা এই ছাত্র নেতার দাবি তার সমর্থিত সরকারের আমলে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যহত রাখতে হলে তার দল ও তাকে ভোট দিয়ে নির্বাচিত করার কোন বিকল্প নেই বলেও মন্তব্য করেন।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ :