1. ssexpressit@gmail.com : admin :
  2. dailynatundiganto@gmail.com : Homayon Kabir : Homayon Kabir
সর্বশেষ :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার নওগাঁ জামিন নিতে গিয়ে বিএনপি’র ০৯ নেতাকর্মীকে শ্রীঘরে পাঠালো আদালত সাভারবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূর মাসুদ মোল্লা অসহায় দরিদ্রদের মুখে হাসি ফুটাচ্ছে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের এক মিনিটের ঈদ বাজার বামনী খাল পুনঃখনন ও সৌন্দর্য বর্ধনের কাজ শুরু কৃষক কে বাড়ী থেকে চৌকিদার দিয়ে ডেকে নিয়ে মাস্তান দিয়ে পিটালেন ইউপি চেয়ারম্যান কাশিমপুর থানা পুলিশের সোর্চ ও উকিল পরিচয়দানকারী বাবুর অপকর্মে শেষ কোথায়? আত্রাই দারোয়ান সবুজের কাছে জিম্মি মাদ্রাসা কমিটি, সুপার এর স্বেচ্ছাচারীতা ৫৪ তে প্রিয় স্বাধীনতা; স্মৃতিসৌধে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীসহ সর্বস্তরের জনতার শ্রদ্ধা নিবেদন চুরি হয়ে যাওয়া ৩০ মাসের নুসরাতকে অক্ষত অবস্থায় উদ্ধার করে প্রশংসায় ভাসছেন,এসআই হারুন

সাভারে জমি নিয়ে বিরোধের জেরে বাড়িতে হামলা, ভাংচুর-আহত ৫

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

সাভার প্রতিনিধিঃ
সাভারের ভাকুর্তা ইউনিয়নে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট ও মারধর করার অভিযোগ উঠেছে এলাকার বখাটে, মাদক ব্যবসায়ী ও চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে। মঙ্গলবার সকালে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের চুনারচর এলাকায় এ হামলা ও মারধরের ঘটনা ঘটেছে।
হামলায় তিন নারীসহ আহত হয়েছে অন্তত ৫ জন। তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী জমির মালিক মোঃ আতাউজ্জামান।
হামলায় অভিযুক্তরা হলো ভাকুর্তা ইউনিয়ের চুনারচর গ্রামের আজি রহমানের ছেলে মোঃ কামাল হোসেন (৪৫), তার ছেলে মোঃ রনি (২২), নজরুল ইসলামের ছেলে মোঃ সেলিম (৩৮), মৃত তাহের আলীর ছেলে মোঃ মহসিন (৩৮), হযরত আলী (৪৫), মৃত জয়নালের ছেলে মোঃ রফিক (৫০), লুৎফর রহমানের ছেলে মোঃ মন্টুসহ (৪৫) অজ্ঞাত পরিচয় ৫-৬ জন।
লিখিত অভিযোগ থেকে জানা যায়, জমি নিয়ে বিরোধের জেরে মঙ্গলবার সকালে স্থানীয় কামাল হোসেন, রনি, সেলিম, মহসিন, রফিক, মন্টু ও হযরত আলীহ অজ্ঞাত পরিচয় ৫-৬ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে আতাউজ্জামানের বাড়িতে হামলা চালায়। এসময় কোন কিছু বুঝে উঠার আগেই বখাটেরা ধারালো চাকু দিয়া মোঃ আশরাফুজ্জামানের স্ত্রী জান্নাতুল ফেরদৌস মারিয়াকে হত্যার উদ্দেশ্যে কপালে মাঝখানে আঘাত করে তার গলায় থাকায় ১২ আনা ওজনের স্বর্নের চেইন নিয়ে যায়। এসময় আতাউজ্জামানের স্ত্রী আসমা বেগম ও বোন শাহিনুর বেগম মারিয়াকে বাঁচানোর জন্য এগিয়ে আসলে সন্ত্রসীরা তাদেরকেও বেধরক মারধর করে। একপর্যায়ে হামলাকারীরা তাদের বাড়িঘর ভাংচুর ও নগদ টাকাসহ মূলবান মালামাল লুটপাট করে। পরে সন্ত্রাসীরা চলে যাওয়ার সময় ওই বাড়িতে লাগানো সিসিটিভি ক্যামেরা ভাংচুর করে এবং হত্যার হুমকি দিয়ে চলে যায়। এছাড়াও অভিযোগকারীর ভাগিনা আহম্মদ আলীর নেট ব্যবসার সংযোগ বিচ্ছিন্ন করিয়া তাকে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ করেছে।
লিখিত অভিযোগকারী আতাউজ্জামান বলেন, আমাদের পৈত্রিক সম্পত্তি দখল করার উদ্দেশ্যে এলাকার মাদকসেবী, বখাটে ও সন্ত্রাসী কামাল হোসেন, রনি, সেলিম, মহসিন, রফিক, মন্টু ও হযরত আলীহ অজ্ঞাত পরিচয় ৫-৬ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র, লাঠিসোঠা নিয়ে আমার বাড়িতে হামলা চালিয়ে আমার স্ত্রী, বোন, ভাগিনা ও ছোট ভায়ের স্ত্রীকে এলোপাথারিভাবে মারধর করে এবং বসতবাড়িতে ভাংচুর ও লুটপাট করে। আমি বিষয়টি থানায় লিখিত জানিয়েছি। এঘটনায় আমি সন্ত্রাসীদের কঠোর শাস্তি দাবি করছি।
ভুক্তভোগী জান্নাতুল ফেরদৌস মারিয়া বলেন, এলাকার বখাটে ও সন্ত্রাসীরা জমি দখলের উদ্দেশ্যে আমাদের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। আমরা হামলার বিষয়ে জানতে চাইলে তারা আমাকে ও পরিবারের সদস্যদেরকে মারধর করে আমার গলায় থাকা স্বর্নের চেইন নিয়ে যায়। আমি প্রধানমন্ত্রীর কাছ এই হামলাকারীদের বিচার চাই।
লিখিত অভিযোগের বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আসওয়াদুর রহমান বলেন, বাড়িঘরে হামলা চালিয়ে মারধর ও ভাংচুরের ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় ভুক্তভোগীর দায়ের করা লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ :