1. ssexpressit@gmail.com : admin :
  2. dailynatundiganto@gmail.com : Homayon Kabir : Homayon Kabir
সর্বশেষ :
আত্রাই ৩ বছরের শিশু ধর্ষনের শিকার,ধর্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ আত্রাই প্রধান শিক্ষিকার লাগামহীন দুর্নীতি,ধ্বংসের দ্বারপ্রান্তে শিক্ষা প্রতিষ্ঠান দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার নওগাঁ জামিন নিতে গিয়ে বিএনপি’র ০৯ নেতাকর্মীকে শ্রীঘরে পাঠালো আদালত সাভারবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূর মাসুদ মোল্লা অসহায় দরিদ্রদের মুখে হাসি ফুটাচ্ছে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের এক মিনিটের ঈদ বাজার বামনী খাল পুনঃখনন ও সৌন্দর্য বর্ধনের কাজ শুরু কৃষক কে বাড়ী থেকে চৌকিদার দিয়ে ডেকে নিয়ে মাস্তান দিয়ে পিটালেন ইউপি চেয়ারম্যান কাশিমপুর থানা পুলিশের সোর্চ ও উকিল পরিচয়দানকারী বাবুর অপকর্মে শেষ কোথায়? আত্রাই দারোয়ান সবুজের কাছে জিম্মি মাদ্রাসা কমিটি, সুপার এর স্বেচ্ছাচারীতা

চার বারের চ্যাম্পিয়ন চীনকে হারিয়ে ইতিহাস সৃষ্টি করল বাংলাদেশ।

  • সর্বশেষ আপডেট : সোমবার, ২৯ আগস্ট, ২০২২

নাইমুর রহমান শান্ত,বাহরাইনঃ

বাহরাইনে অনুষ্ঠিত ২১তম এশিয়ান অনূর্ধ্ব-২০ পুরুষ ভলিবল চ্যাম্পিয়নশিপ ২০২২, এর কোয়ার্টার ফাইনালের গণ্ডি পেরুতে পারেনি বাংলাদেশ। শনিবার (২৭ আগস্ট) দক্ষিণ কোরিয়ার কাছে কোয়ার্টার ফাইনাল ম্যাচে ৩-০ সেটে হেরে যায় বাংলাদেশ। গতকাল রোববার স্থান নির্ধারণী ম্যাচে শক্তিশালী চীনকে ৩০-৩২, ১৯-২৫, ২৫-২৩, ২৫-২২ ও ১৩-১৫ পয়েন্টে ৩-২ সেটে হারিয়ে পঞ্চম হয়েছে বাংলাদেশ।

এ ম্যাচটি উপভোগ করার জন্য বাংলাদেশ দূতাবাস, বাহরাইনের চার্জ দ্য অ্যাফেয়ার্স এ. কে. এম. মহিউদ্দিন কায়েস, দূতাবাসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রবাসী বাংলাদেশীরা সহ আরো অনেকেই স্টেডিয়ামে উপস্থিত ছিলেন।

জনাব কায়েস বলেন, বাংলাদেশ অনূর্ধ্ব-২০ জাতীয় ভলিবল দল এশিয়ান ভলিবল চ্যাম্পিয়নশীপের আসরে প্রথমবারের মতো অংশগ্রহন করে যে অভাবনীয় চমক দেখিয়েছে, তা সত্যিই অবিশ্বাস্য। এ সাফল্য বাংলাদেশ ভলিবলের ইতিহাসে অবিস্মরণীয় হয়ে থাকবে।” ম্যাচ পরিশেষে, তিনি বাংলাদেশ অনূর্ধ্ব-২০ জাতীয় ভলিবল দলের খেলোয়াড়, কোচ, কর্মকর্তা এবং সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এছাড়া, দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স সার্বিকভাবে সহযোগিতা প্রদানের জন্য বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলামকে বিশেষ ধন্যবাদ জানান। সর্বোপরি, প্রয়োজনীয় দিক-নির্দেশনা ও সকল বিষয়ে আন্তরিক সহযোগিতা প্রদানের জন্য মান্যবর রাষ্ট্রদূত ড. মুহাম্মদ নজরুল ইসলামকে জানান বিশেষ কৃতজ্ঞতা। সবশেষে, আগত প্রবাসী বাংলাদেশী দর্শকদেরকে ও দূতাবাসের সকল কর্মকর্তা-কর্মচারীদেরকে স্টেডিয়ামে এসে খেলোয়াড়দেরকে উৎসাহ প্রদানার জন্য ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে বাংলাদেশ ভলিবলের এ জয়ের ধারা অব্যাহত থাকবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন।

এর আগে শুক্রবার (২৬ আগস্ট) প্লে-অফ রাউন্ডের (১-১২) ম্যাচে শক্তিশালী কাতারকে ৩-২ সেটে হারিয় শেষ আট নিশ্চিত করেছিল বাংলাদেশ।

তার আগে গ্রুপপর্বের প্রথম ম্যাচে ইরাককে ৩-১ সেটে ও পরের ম্যাচে অস্ট্রেলিয়ার সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে ৩-২ সেটে হেরে দুই ম্যাচ থেকে ৪ পয়েন্ট সংগ্রহ করে ‘ই’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে প্লে-অফ রাউন্ড তথা ফাইনাল রাউন্ডে যায় বাংলাদেশ।

এবারের এই টুর্নামেন্টে ১৭টি দেশ ৬ গ্রুপে ভাগ হয়ে প্রিলিমিনারি রাউন্ডে প্রতিদ্বন্দ্বিতা করে।

র‌্যাঙ্কিং টুর্নামেন্ট হওয়ায় এই টুর্নামেন্টে ভালো করায় র‍্যাঙ্কিংয়ে ইতিবাচক প্রভাব পড়বে বাংলাদেশের। ২২২ দেশের মধ্যে বাংলাদেশ সর্বোচ্চ ৮৫তম অবস্থানে উঠেছিল। বর্তমানে বাংলাদেশের র‌্যাঙ্কিং ১০৫।

আজ রাতে রাষ্ট্রদূতের বাসভবন বাংলাদেশ হাউজে আয়োজিতব্য সংর্বাধনা অনুষ্ঠানে এই টুর্নামেন্টে অংশ নিতে আসা বাংলাদেশের ১৬ সদস্যের দল কে আমন্ত্রণ জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ :