1. ssexpressit@gmail.com : admin :
  2. dailynatundiganto@gmail.com : Homayon Kabir : Homayon Kabir
সর্বশেষ :
আত্রাই ৩ বছরের শিশু ধর্ষনের শিকার,ধর্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ আত্রাই প্রধান শিক্ষিকার লাগামহীন দুর্নীতি,ধ্বংসের দ্বারপ্রান্তে শিক্ষা প্রতিষ্ঠান দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার নওগাঁ জামিন নিতে গিয়ে বিএনপি’র ০৯ নেতাকর্মীকে শ্রীঘরে পাঠালো আদালত সাভারবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূর মাসুদ মোল্লা অসহায় দরিদ্রদের মুখে হাসি ফুটাচ্ছে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের এক মিনিটের ঈদ বাজার বামনী খাল পুনঃখনন ও সৌন্দর্য বর্ধনের কাজ শুরু কৃষক কে বাড়ী থেকে চৌকিদার দিয়ে ডেকে নিয়ে মাস্তান দিয়ে পিটালেন ইউপি চেয়ারম্যান কাশিমপুর থানা পুলিশের সোর্চ ও উকিল পরিচয়দানকারী বাবুর অপকর্মে শেষ কোথায়? আত্রাই দারোয়ান সবুজের কাছে জিম্মি মাদ্রাসা কমিটি, সুপার এর স্বেচ্ছাচারীতা

ফটিকছড়ি পৌর প্রবাসীদের উদ্যোগে নাগরিক সংবর্ধনা..

  • সর্বশেষ আপডেট : শনিবার, ৩ জুন, ২০২৩

পলাশ শীল,ওমান:ওমানের রাজধানী মাস্কাটের ওয়াদি কাবিরের মাস্কাট ক্লাবে ফটিকছড়ি পৌর প্রবাসীদের উদ্যোগে নাগরিক সংবর্ধনা আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী। অনুষ্ঠানে সংবর্ধনা দেয়া হয় ফটিকছড়ি পৌর মেয়র আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেন ও জেলা আওয়ামিলীগের প্রভাবশালী সদস্য ,চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বখতিয়ার সাঈদ ইরানকে।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ফটিকছড়ি পৌরসভার সাধারণ প্রবাসীরা। এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামিলীগ কেন্দ্রীয় কমিটি ওমান
বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমান , চট্টগ্রাম সমিতি ,
বঙ্গবন্ধু পরিষদ ,হায়া ফুটবল একাদশ ,আওয়ামী যুবলীগ ,হাটহাজারি সমিতি ,হামরিয়া ফুটবল একাদশ , কাঞ্চন নগর প্রবাসী পরিষদ ,সুন্দরপুর প্রবাসী পরিষদ সহ ওমানে অবস্থানরত কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিআইপি ইয়াছিন চৌধুরী ,শাহাব উদ্দিন ,মোস্তাফা কামাল, জসিম উদ্দিন ,ইউনুস,মনি সহ আরো অনেকে।

অনুষ্ঠান শেষে পৌর মেয়র ইসলাম হোসেনকে প্রধান উপদেষ্টা ও শাহাজান চৌধুরীকে সভাপতি এবং আব্দুল মান্নানকে সাধারণ সম্পাদক করে ফটিকছড়ি পৌরসভা প্রবাসী পরিষদ গঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ :