1. ssexpressit@gmail.com : admin :
  2. dailynatundiganto@gmail.com : Homayon Kabir : Homayon Kabir
সর্বশেষ :
আত্রাই ৩ বছরের শিশু ধর্ষনের শিকার,ধর্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ আত্রাই প্রধান শিক্ষিকার লাগামহীন দুর্নীতি,ধ্বংসের দ্বারপ্রান্তে শিক্ষা প্রতিষ্ঠান দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার নওগাঁ জামিন নিতে গিয়ে বিএনপি’র ০৯ নেতাকর্মীকে শ্রীঘরে পাঠালো আদালত সাভারবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূর মাসুদ মোল্লা অসহায় দরিদ্রদের মুখে হাসি ফুটাচ্ছে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের এক মিনিটের ঈদ বাজার বামনী খাল পুনঃখনন ও সৌন্দর্য বর্ধনের কাজ শুরু কৃষক কে বাড়ী থেকে চৌকিদার দিয়ে ডেকে নিয়ে মাস্তান দিয়ে পিটালেন ইউপি চেয়ারম্যান কাশিমপুর থানা পুলিশের সোর্চ ও উকিল পরিচয়দানকারী বাবুর অপকর্মে শেষ কোথায়? আত্রাই দারোয়ান সবুজের কাছে জিম্মি মাদ্রাসা কমিটি, সুপার এর স্বেচ্ছাচারীতা

বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমানের উদ্যোগে একদিনের রক্তদান কর্মসূচী সম্পন্ন

  • সর্বশেষ আপডেট : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

পলাশ শীল ওমান।
ওমানে বাংলাদেশ সোশ্যাল ক্লাবের উদ্যোগে ও গালফ ওভারসিস এক্সচেঞ্জের সহযোগিতায় সফলভাবে সম্পন্ন হয়েছে রক্তদান কর্মসূচি। দেশটির বিভিন্ন প্রান্তে বসবাসরত প্রবাসীরা এতে স্বেচ্ছায় রক্ত দিয়েছেন।প্রবাসীরা বলছেন, এমন উদ্যোগ ওমানে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করবে। ক্লাবের চেয়ারম্যান সিরাজুল হক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এন আমিন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে কর্মসূচির শুভ উদ্বোধন ওমানে নিযুক্ত বাংলাদেশের মান্যবর রাষ্ট্রদূত নাজমুল ইসলাম। এসময় উপস্থিত দূতাবাসের ডেপুটি চীফ অব মিশন ও মিনিষ্টার মিস মৌসুমী রহমান।
বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমানের সহ সভাপতি রেজাউল করিম এর রক্তদানের মধ্য দিয়েই কর্মসূচি শুরু হয়। এরপরে একের পর এক নারী পুরুষ সেচ্ছাই রক্তদানে অংশ নেন।রক্তদান কর্মসূচীতে ওমানের প্রত্যন্ত অঞ্চল থেকে প্রচুর লোক সকাল হতেই আসতে থাকে প্রচুর সংখ্যক লোক সমাগম হয়।
এতে আরো উপস্থিত ছিলেন সোশ্যাল ক্লাবের মহিলা উইংস, নোয়াখালী উইংস ও কুমিল্লা উইংস এবং প্রস্তাবিত চট্টগ্রাম উইংস, স্পোর্টস উইংস ও যুব উইংস ও মিডিয়া কর্মী কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ, নেতৃবৃন্দ,ব্যবসায়ী এবং সুশীল সমাজ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ :