1. ssexpressit@gmail.com : admin :
  2. dailynatundiganto@gmail.com : Homayon Kabir : Homayon Kabir
সর্বশেষ :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার নওগাঁ জামিন নিতে গিয়ে বিএনপি’র ০৯ নেতাকর্মীকে শ্রীঘরে পাঠালো আদালত সাভারবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূর মাসুদ মোল্লা অসহায় দরিদ্রদের মুখে হাসি ফুটাচ্ছে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের এক মিনিটের ঈদ বাজার বামনী খাল পুনঃখনন ও সৌন্দর্য বর্ধনের কাজ শুরু কৃষক কে বাড়ী থেকে চৌকিদার দিয়ে ডেকে নিয়ে মাস্তান দিয়ে পিটালেন ইউপি চেয়ারম্যান কাশিমপুর থানা পুলিশের সোর্চ ও উকিল পরিচয়দানকারী বাবুর অপকর্মে শেষ কোথায়? আত্রাই দারোয়ান সবুজের কাছে জিম্মি মাদ্রাসা কমিটি, সুপার এর স্বেচ্ছাচারীতা ৫৪ তে প্রিয় স্বাধীনতা; স্মৃতিসৌধে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীসহ সর্বস্তরের জনতার শ্রদ্ধা নিবেদন চুরি হয়ে যাওয়া ৩০ মাসের নুসরাতকে অক্ষত অবস্থায় উদ্ধার করে প্রশংসায় ভাসছেন,এসআই হারুন

১৪ বছর ধরে বঙ্গবন্ধু পরিবারের নামে কুরবানী দেন কেন্দ্রীয় যুবলীগ নেতা কাজী ছরোয়ার হোসেন।

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২

ওমান প্রতিনিধি:
শুধু রাজনীতি নয়, নেতা এবং তার পরিবারের প্রতি ভালবাসা,শ্রদ্ধাবোধ এবং আন্তরিকতা থেকে
দীর্ঘ ১৪ বছর ধরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনিসহ বাবা মা,দাদা দাদি,নানা নানি, ভাই বোন, ছেলে মেয়ের নামে গরু কোরবানি করে আসছেন কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী ছরোয়ার হোসেন।
প্রতিবেদককে এ তথ্য নিশ্চিত করেন ওমান যুবলীগের প্রতিষ্ঠাতা সদস্য আলাউদ্দিন আলো। এসময় মানবিক যুবলীগ প্রমাণ করার জন্য এর চাইতে বড় দৃষ্টান্ত আর নেই বলেও মন্তব্য করেন আলাউদ্দিন আলো। তার দাবি বর্তমান সময়ে এসে যুবলীগ মানবিকতা এবং মানবতার উদাহরণ হতে পারে।
একান্ত আলাপচারিতায় আলাউদ্দিন আলো প্রতিবেদককে আরও জানান সোমবার বেলা সাড়ে ১০টায় নিজ বাড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে গরু কোরবানি করেন তিনি। জানা গেছে, নড়াইলের নড়াগাতি থানার পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা গ্রামের বীর মুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেনের ছেলে কাজী ছরোয়ার হোসেন।

ছাত্রজীবনে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে বুকে লালন করে ছাত্রলীগের রাজনীতি হাতেখড়ি তার। বর্তমানে যুবলীগের কেন্দ্রীয় কমিটির আর্জাতিক বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামী লীগের সদস্য তিনি।

জানা যায় কাজী ছরোয়ার হোসেন ২০০৯ সাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে বড় একটি, বাবা মা, দাদা দাদি, নানা নানি, ভাই বোন, ছেলে মেয়ের নামে নামে ৩টি গরু খাঁশি ২টি সহ মোট ৬টি পশু কোরবানি করে আসছেন।

কোরবানির সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, এ্যাড কাজী নাফিউল মজিদ, কালিয়া পৌরসভার মেয়র মোঃঃ ওয়াহিদুজ্জামান হিরা, নড়াগাতি থানা আওয়ামীলীগের সভাপতি কাজি সালাউদ্দিন বশির, সাবেক ছাত্রলীগ ও কেন্দ্রীয় যুবলীগ নেতা নাদিম মাহমুদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ রবিউল ইসলাম, পওহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট মাহবুব আলী খান, সাধারন সম্পাদক মুকিত মোল্যা, বাঐসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামিম মোল্যা, বাঐসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি কামরুল ইসলাম, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, পওহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুজ্জামান চৌধূরী, কালিয়া উপজেলা ছাত্রলীদের সাধারন সম্পাদক রাইসুল ইসলাম পান্নু, কালিয়া পৌর- ছাত্রলীদের সভাপতি তানভির আহম্মেদ, সাধারন সম্পাদক প্রশান্ত কুমার দাস, জেলা ছাত্রলীদের সহ-সভাপতি শরিফুল ইসলাম অন্তর, সহ-সম্পাদক নাইম কাজী, বীর মুক্তিযোদ্ধা হিরু মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও স্থানীয় সংবাদ কর্মীগণ। কাজী আনোয়ার হোসেনের এমন কর্মকাণ্ডকে স্বাগত জানিয়েছেন স্থানীয় নেতৃবৃন্দ এবং এমন দৃষ্টান্ত বিরল বলেও মন্তব্য করেছেন।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ :