1. ssexpressit@gmail.com : admin :
  2. dailynatundiganto@gmail.com : Homayon Kabir : Homayon Kabir
সর্বশেষ :
আত্রাই ৩ বছরের শিশু ধর্ষনের শিকার,ধর্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ আত্রাই প্রধান শিক্ষিকার লাগামহীন দুর্নীতি,ধ্বংসের দ্বারপ্রান্তে শিক্ষা প্রতিষ্ঠান দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার নওগাঁ জামিন নিতে গিয়ে বিএনপি’র ০৯ নেতাকর্মীকে শ্রীঘরে পাঠালো আদালত সাভারবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূর মাসুদ মোল্লা অসহায় দরিদ্রদের মুখে হাসি ফুটাচ্ছে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের এক মিনিটের ঈদ বাজার বামনী খাল পুনঃখনন ও সৌন্দর্য বর্ধনের কাজ শুরু কৃষক কে বাড়ী থেকে চৌকিদার দিয়ে ডেকে নিয়ে মাস্তান দিয়ে পিটালেন ইউপি চেয়ারম্যান কাশিমপুর থানা পুলিশের সোর্চ ও উকিল পরিচয়দানকারী বাবুর অপকর্মে শেষ কোথায়? আত্রাই দারোয়ান সবুজের কাছে জিম্মি মাদ্রাসা কমিটি, সুপার এর স্বেচ্ছাচারীতা

দূষণমুক্ত যান হিসেবে বাইসাইকেল ব্যবহারে উৎসাহিত করতে সাভারে ড্যাফোডিল ইউনিভার্সিটিতে র‍্যালি,আলোচনা সভা

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১২ আগস্ট, ২০২৩

সাভার প্রতিনিধি : সাভারে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রায় ২২ হাজার শিক্ষার্থী ও ৩ হাজার শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীকে দূষণমুক্ত যান হিসেবে সাইকেল ব্যবহারে উৎসাহী ও অভ্যস্ত করে তোলার লক্ষ্যে ক্যাম্পাস জুড়ে ভিন্ন আঙ্গিকের এক নতুন কর্মসূচি গ্রহণ করেছে। 

শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সাভারের বিরুলিয়া ক্যাম্পাসে এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। প্রাণ-আরএফএল গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ‘আরএফএল বাইক’ বিনামূল্যে একশ’ বাইসাইকেল দিয়ে এ কর্মসূচিকে সহায়তা করছে।

ডিআইইউ শিক্ষার্থীদের মধ্যে বাইসাইকেল জনপ্রিয়করণের আজকের এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ‘এস এম ই’ ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. মো. মাসুদুর রহমান ও ডিআইইউর ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মো. সবুর খান। 
ডিআইইউর উপাচার্য অধ্যাপক ড. এম লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাণ বাইকের মূখ্য পরিচালন কর্মকর্তা (সিওও) মো. মোশতাক চৌধুরীসহ অন্যরা।

উদ্বোধনী অনুষ্ঠানের পর ডিআইইউ শিক্ষার্থীরা ক্যাম্পাসে আয়োজিত এক বর্ণাঢ্য র‍্যালীতে অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ :