1. ssexpressit@gmail.com : admin :
  2. dailynatundiganto@gmail.com : Homayon Kabir : Homayon Kabir
সর্বশেষ :
আত্রাই মাদ্রাসা সুপারের দুর্নীতিতে দিশেহারা অভিভাবক ও শিক্ষার্থীরা আত্রাই ১ কেজি গাঁজা ও ১৯ পিচ এ্যাম্পুল ইঞ্জেকশন সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ আত্রাই ৩ বছরের শিশু ধর্ষনের শিকার,ধর্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ আত্রাই প্রধান শিক্ষিকার লাগামহীন দুর্নীতি,ধ্বংসের দ্বারপ্রান্তে শিক্ষা প্রতিষ্ঠান দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার নওগাঁ জামিন নিতে গিয়ে বিএনপি’র ০৯ নেতাকর্মীকে শ্রীঘরে পাঠালো আদালত সাভারবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূর মাসুদ মোল্লা অসহায় দরিদ্রদের মুখে হাসি ফুটাচ্ছে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের এক মিনিটের ঈদ বাজার বামনী খাল পুনঃখনন ও সৌন্দর্য বর্ধনের কাজ শুরু কৃষক কে বাড়ী থেকে চৌকিদার দিয়ে ডেকে নিয়ে মাস্তান দিয়ে পিটালেন ইউপি চেয়ারম্যান

শিক্ষা প্রতিষ্ঠানে মোবাইল ব্যবহার নিষিদ্ধ করা হোক; সাভারের গেন্ডা স্কুলের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে ক্র্যাব সভাপতি

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

সাভার প্রতিনিধি : সাভার পৌর এলাকার গেন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অত্যন্ত জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। পাশাপাশি প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল আলীর বিদায় অনুষ্ঠানও সম্পন্ন করে স্কুল কতৃপক্ষ ও শিক্ষার্থীরা। ২২ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) স্কুল মাঠে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) সভাপতি কামরুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পর্যায়ে পুরস্কারপ্রাপ্ত বিদ্যুৎসাহী সমাজ সেবক সালাউদ্দিন খান নঈম, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আনিসুজ্জামান খান মুরাদ, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রাহেলা বেগম, শিক্ষানুরাগী আসাদুজ্জামান উজ্জল, স্কুলের প্রধান শিক্ষিকা লাকি আহমেদ প্রমূখ।
অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ও কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। বিদায়ী প্রধান শিক্ষককে দেয়া হয় মানপত্র, ক্রেস্ট, এবং শুভেচ্ছা উপহার। অনুষ্ঠানে ওয়ার্ড কাউন্সিলর আনিসুজ্জামান খান মুরাদ স্কুল মাঠ খেলার উপযোগী করতে মাটি দিয়ে ভরাট এবং পাশ দিয়ে একটি ওয়াকওয়ে নির্মাণ করার আশ্বাস দিয়েছেন।

সভাপতির সমাপনী বক্তব্যে ক্র্যাব সভাপতি কামরুজ্জামান খান স্কুলের উন্নয়ন, শিক্ষার মান বৃদ্ধি সহ শিক্ষার্থীদের কল্যাণে জ্ঞানগর্ভ বক্তব্য রাখেন। এসময় সভাপতি তার বক্তব্য যুক্ত করেন উচ্চমাত্রার স্ক্রিন টাইম শিশুদের মানসিক স্থিতিশীলতার ওপর নেতিবাচক প্রভাব ফেলে,শিক্ষার মান উন্নয়ন বিনষ্ট করে এবং একটি শিশুর স্বাভাবিক বেড়ে ওঠার পেছনে প্রধান অন্তরায়। সুতরাং শিশুদের সুন্দর ভবিষ্যৎ নিশ্চিতে শিক্ষা প্রতিষ্ঠানে মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ করা খুবই জরুরী।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ :